জকিগঞ্জ পৌরসভা তালামীযের নতুন কমিটি ঘোষণা

জকিগঞ্জ টুডে ডেস্ক:: বাংলাদেশ আন্জুমানে তালামীযে ইসলামিয়া জকিগঞ্জ পৌরসভা শাখার কাউন্সিল শেষে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। ২২ এপ্রিল রবিবার ২টার দিকে জকিগঞ্জ ফাজিল সিনিয়র মাদ্রাসার কনফারেন্স হলে কাউন্সিল অধিবেশন অনুষ্ঠিত হয়। নব গঠিত কমিটির প্রচার সম্পাদক মো. আবুল আবুল কাশেম এক বার্তায় নবগঠিত কমিটির দায়িত্বশীলদের নাম ও পদবী নিশ্চিত করেছেন।

অধিবেশনের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মো. গুলজার আহমদ ও হামদ্ পরিবেশন করেন মো জুনেদ আহমদ। কাউন্সিলে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা পূর্ব শাখা তালামীযে ইসলামিয়ার সাধারণ সম্পাদক মো. আবুল কাশেম।

অতিথি হিসেবে বক্তব্যে রাখেন, সিলেট জেলা পূর্ব শাখা তালামীযে ইসলামিয়ার সহ-সাধারণ সম্পাদক মো. ময়নুল আল মামুন, মো. ইসলাম উদ্দিন চৌধুরী, অফিস সম্পাদক মোহাম্মদ আলী, সিলেট মহানগর শাখার শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক মো. জামাল আহমদ, জকিগঞ্জ উপজেলা শাখার সভাপতি মো. আবু সুফিয়ান, সহ-সভাপতি কবির আহমদ, সাধারণ সম্পাদক রশিদ আহমদ চৌধুরী, জকিগঞ্জ সরকারি কলেজ শাখার সভাপতি মো. মাসুদ আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক সালমান আহমদ প্রমূখ।

কাউন্সিলে সর্বসম্মতিক্রমে হাফিজ মো. নাজিম উদ্দিনকে সভাপতি ও মো. জুনেদ আহমদকে সাধারণ সম্পাদক করে ২৭ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

গঠিত কমিটিতে দায়িত্বপ্রাপ্তরা নেতৃবৃন্দরা হলেন, সহ-সভাপতি মো. হুছাইন আহমদ, হাফিজ মো. আশরাফ আহমদ, সহ-সাধারণ সম্পাদক রুহুল আমিন ছালিক ও মোবাশ্বির আহমদ মারজান, সাংগঠনিক সম্পাদক রেদ্বওয়ান আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক ওয়াহিদ আহমদ ও হাফিজ মিছবাহ উদ্দিন, প্রচার সম্পাদক মো. আবুল কাশেম, সহ-প্রচার সম্পাদক পাবেল আহমদ, আব্দুর রহিম ও কামরুল ইসলাম, অর্থ সম্পাদক মো. ইমদাদুল হক ইমন, অফিস সম্পাদক আহমদ হাসান সুলতান, সহ-অফিস সম্পাদক মো. মিশকাত আহমদ, প্রশিক্ষণ সম্পাদক ঈসমাইল হোসেন, সহ-প্রশিক্ষণ সম্পাদক মো: দুলাল আহমদ, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক নজরুল ইসলাম, সহ-শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক তানজিল আহমদ ও আকমল হোসেন, নির্বাহী সদস্য আমিনুল ইসলাম, মুহিবুল ইসলাম জোবায়ের, তানভীর আহমদ, উবায়দুল হক, কয়ছর আহমদ, আব্দুল কাইয়ূম, আবু বক্কর। কাউন্সিল শেষে দোয়া পরিচালনা করেন মো. ময়নুল আল মামুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরো খবর